বসুন্ধরা সিটিতে নতুন রূপে ক্লাবহাউস Klubhaus (ক্যানভাস)

বসুন্ধরা সিটিতে নতুন রূপে ক্লাবহাউস

নতুন রূপে ও নতুন আবহে পুনরায় উদ্বোধন হলো ক্লাবহাউসের বসুন্ধরা সিটি আউটলেট। বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের লেভেল-৭ থেকে বর্তমানে লেভেল ৮, ব্লক- এ-তে স্থানান্তরের ফলে সম্প্রতি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবহাউস ও ডেকো ইশো গ্রুপের চেয়ারম্যান শহিদ হোসেন, ভাইস চেয়ারম্যান মাইমুনা শহিদ, ব্যবস্থাপনা পরিচালক রাইয়ানা হোসেন এবং পরিচালক প্রত্যয় হোসেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ক্লাবহাউসের মূল লক্ষ্য বাংলাদেশি সাংস্কৃতিক নকশার সঙ্গে বৈশ্বিক ফ্যাশনকে একত্রিত করা। ২০১৮ সাল থেকে ব্র্যান্ডিট ফ্যাশন ও লাইফস্টাইলের অগ্রভাগে রয়েছে। ক্লাবহাউস সব সময়ই ক্রেতা ও ফ্যাশনিস্তাদের জন্য নতুন ও ট্রেন্ডি পোশাক নিয়ে হাজির হয়। পোশাক ও ডিজাইনে নতুনত্ব ও বিভিন্ন থিম নিয়ে কাজ করায় এটি ফ্যাশনপ্রিয়দের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছে এবং ক্রেতাদের মাঝে চাহিদাও অনেক।

বরাবরের মতোই বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে ক্রেতাদের ভিড় বেশি, আর চাহিদাও অনেক। প্রায় চার হাজার বর্গফুটের এই আউটলেটে পাওয়া যাচ্ছে নারী, পুরুষ, শিশু, নবজাতক ও অন্তঃসত্ত্বা মায়েদের পোশাক, ব্যাগ, জুতা ও অন্যান্য আনুষাঙ্গিক পণ্য।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: ক্লাবহাউস-এর সৌজন্যে

ছবি: ক্লাবহাউস (Klubhaus bd news)

Source: https://www.canvasmagazine.com.bd/news-item/বসুন্ধরা-সিটিতে-নতুন-রূপ

 

Leave a comment

Please note, comments must be approved before they are published

Cart

All available stock is in the cart

Your cart is currently empty.